সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেটের দক্ষিণ সুরমায় নদীতে লাশ!

সিলেটের দক্ষিণ সুরমায় নদীতে লাশ!

 

এ এ রানা::
সিলেটের দক্ষিণ সুরমা এলাকার বাইশা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৫ এপ্রিল) বেলা ২টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন তেতলী ইউনিয়নের ভালকি গ্রামের বাইশা নদী থেকে মরদেহটি উদ্ধার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়ারদৌস হাসান হলি সিলেট-কে জানান, বেলা দুইটার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তেতলী ইউনিয়নের ভালকি গ্রামের বাইশা নদী থেকে মরদেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে দুই থেকে তিন দিন আগে তার মৃত্যু হয়েছে। তার পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। মরদেহ উদ্ধারের সময় দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আমরা মরদেহের পরিচয় ও কারণ শনাক্তের কাজ করছি। বিস্তারিত পরে জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet